Skip to content

চুয়েটের সঙ্গে শিক্ষা বিনিময়ের আগ্রহ শ্রীলঙ্কার হাইকমিশনার

by saif71

চুয়েট ও শ্রীলঙ্কার মধ্যে উচ্চ শিক্ষা ও গবেষণা বিনিময়ের আগ্রহ দেখিয়েছে বাংলাদেশে নিযুক্ত দেশটির হাইকমিশনার সারাথ কে ওয়েরাগোদা।

শনিবার সকালে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলমের সঙ্গে মতবিনিময় সভায় শ্রীলঙ্কার হাইকমিশনার সারাথ কে ওয়েরাগোদা এ আগ্রহ প্রকাশ করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সারাথ কে ওয়েরাগোদা বলেন, চুয়েট ও শ্রীলঙ্কার উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মধ্যে শিক্ষা-গবেষণা বিনিময়ের মাধ্যমে সম্পর্কের একটি নতুন মাত্রা সৃষ্টি করা যায়।

শ্রীলঙ্কার হাইকমিশনারের এ আগ্রহকে স্বাগত জানিয়ে চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম বলেন, বাংলাদেশ ও শ্রীলঙ্কার সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ । এ সম্পর্ক উচ্চ শিক্ষা-গবেষণায় আরো ব্যাপকভাবে কাজে লাগানো যেতে পারে।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে চুয়েটের নিবন্ধক প্রকৌশলী মো. সফিকুল ইসলাম, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডিন অধ্যাপক মোহাম্মদ রফিকুল আলম, যন্ত্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. তাজুল ইসলাম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আব্দুর রশীদ, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন অধ্যাপক ড. স্বপন কুমার পালিত উপস্থিত ছিলেন।

আরো দেখুন


EduportalBD Mobile App

Official mobile app by Eduportalbd.com. Get EIIN number, EMIS code, contact info, address, and tons of other information about any educational institutions of 5 countries.

App download Call to Action