ঢাকা মহানগরীসহ সারা দেশে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে 2020 শিক্ষাবর্ষে বিভিন্ন শ্রেণীতে শিক্ষার্থী ভর্তি করা হবে ভর্তির ক্ষেত্রে বিদ্যালয় হতে কোনো ভর্তি ফরম বিতরণ করা হবে না। শুধুমাত্র অনলাইনে http://gsa.teletalk.com.bd এই ঠিকানায় পাওয়া যাবে।  অনলাইনে আবেদন গ্রহণের প্রক্রিয়া 25/11/2021 সকাল 11 টা থেকে শুরু হয়ে 8/12/2021 বিকাল 5 টা পর্যন্ত চলমান থাকবে । 2022 শিক্ষাবর্ষে ভর্তির আবেদন ফি 110 টাকা নির্ধারণ করা হয়েছে যা শুধু টেলিটক প্রিপেইড মোবাইল হতে এসএমএস এর মাধ্যমে প্রদান করা যাবে। 

উল্লেখ্য ঢাকা মহানগরীর 44 টি সরকারি মাধ্যমিক বিদ্যালয় তিনটি ফিডার শাখাসহ তিনটি ভিন্ন গ্রুপে বিভক্ত থাকবে। আবেদনের সময় একজন প্রার্থী একই গ্রুপে পছন্দের ক্রমানুসারে সর্বাধিক পাঁচটি বিদ্যালয় নির্বাচন করতে পারবে। এছাড়া সারাদেশে আবেদনকারীর আবেদনের সময় প্রতিষ্ঠান নির্বাচনকালে থানা ভিত্তিক শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা  পাবেন। এক্ষেত্রে প্রার্থীগণ প্রাপ্যতার ভিত্তিতে প্রতিটা আবেদনের সর্বোচ্চ 5 টি বিদ্যালয় পছন্দ ক্রমানুসারে নির্বাচন করতে পারবে। উল্লেখ্য ডাবল শিফট এর প্রতিষ্ঠানের ক্ষেত্রে উভয় শিফট পছন্দ করলে দুটি পছন্দ হয়েছে বলে বিবেচিত হবে। 

2022 সালে সকল সরকারি ও বেসরকারি স্কুল সমূহের প্রথম থেকে নবম শ্রেণির ভর্তি আবেদনের জন্য আমাদের ফেইসবুক পেইজ এর ইনবক্স এ যোগাযোগ করুন

https://m.me/eduportalbd