ভাড়া জানাতে “ভাড়া কত” অ্যাপ
রেটিং দিন

ঘটনা ১ঃ

মনির ঢাকায় আসা তার এক আত্বীয়কে নিয়ে আসবে কমলাপুর ষ্টেশন থেকে। বাসা মিরপুর এর দিকে হওয়ায় মনির এর এইদিকে তেমন আশা হয় নি। আশার সময় কোনভাবে বাস / রিক্সায় চলে আসলেও , ঝামেলা হচ্ছে আত্বীয়কে সাথে নিয়ে বাসায় ফেরা নিয়ে। উনাকে নিয়ে তো আর বাসে ঝুলতে ঝুলতে যাওয়া যাবে নাহ। সি এন জি ঠিক করতে গিয়ে মনির পড়লো আরেক বিপদে । সে ঠিক যানে না কমলাপুর থেকে মিরপুর ১০ সি এন জি ভাড়া কত। আর এই সুযোগে সিএনজি ওয়ালারা এক এক জন এক এক রকম ভাড়া চাচ্ছে। আসলে কমলাপুর থেকে মিরপুর ১০ সিএনজি ভাড়া কত?

ঘটনা ২ঃ

ঢাকায় কিছুদিন আগে আসা প্রেয়সীর সাথে প্রথম দেখা করতে যাবে সাব্বির। সাব্বির এর বাসা কল্যাণপুর , যেতে হবে যাত্রাবাড়ি। ওইদিকে কোন কোন বাস যায় জানা নেই সাব্বির এর । ভুল করে আজিমপুর এর বাস এ উঠে পড়েছে সে। অনেক দূর এসে সে বুঝতে পারল যে এই বাস যাত্রাবাড়ি যাবে নাহ। এইদিকে সময়ও চলে গেছে অনেকটা । প্রেয়সীও অপেক্ষা করে আছে দীর্ঘ সময় ধরে। ইসস… বাসা থেকে বের হয়ার আগেই যদি জেনে নেয়া যেত ঢাকার রাস্তায় কোন বাস কোথায় যায়?

ঘটনা ৩ঃ

মুগদা থেকে মগবাজার যাবে তৌকির। মুগদায় গত সপ্তাহেই এসেছে সে বাসা চেঞ্জ করে। রিক্সা ওয়ালাদের জিজ্ঞেস করতেই এক এক জন এক এক রকম ভাড়া চাইছে।বিভ্রান্ত হয়ে ৭০ টাকার ভাড়া ১৩০ টাকা দিয়ে মগবাজার পৌছায় সে। ইসস আগেই যদি জেনে নিতে পারত রিক্সা ভাড়া আসলে কত?


উপরের ৩ টি ঘটনাই আমাদের সবারই জানা নিত্য নৈমিত্তিক ব্যাপার। আর তো আছেই অসহনীয় ট্রাফিক জ্যামের এই ঢাকা শহরে গন পরিবহন এ প্রতিদিনের এক নিত্য সঙ্গী ভাড়া নিয়ে যন্ত্রনা, ঝগড়াঝাটি। ইদানিং ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে রাইড শেয়ারিং অ্যাপ , যেমন উবার, পাঠাও, সহজ, MUV, OBHAI

নির্দিষ্ট গন্তব্যে যেতে এক এক সার্ভিসের ভাড়া আসে এক এক রকম। তাছাড়া অফার , প্রমো কোড তো আছেই। কেমন হত যদি সব সার্ভিস এর ভাড়া জানা যেত এক জায়গাতেই, আলাদা আলাদা করে সব অ্যাপ ওপেন না করে ?

এই সব সমস্যার সমাধান দিতে আছে “ভাড়া কত” অ্যাপ । সিএনজি , বাস, রিক্সা , ট্রেন , বিমান সব কিছুর ভাড়া নিয়ে সব ধরনের কনফিউশন দূর করতে আছে “ভাড়া কত” অ্যাপ।


এক নজরে অ‍্যাপটি ফিচার সমূহ:

  • ঢাকার রাস্তায় কোন বাস কোথায় যায় তার তালিকা
  • ঢাকার বিভিন্ন জায়গার রিক্সা ভাড়ার তালিকা।
  • বর্তমান সময়ে রাইড শেয়ারিং সেবাগুলো ভাড়া কত আসবে সহজে দেখে নেওয়া যাবে অ‍্যাপে।
  • রাইড শেয়ারিং সার্ভিসের স্পেশাল ডিস্কাউন্ট সহ স্পেশাল সব প্রোমো কোড

 Exclusive Promo Codes for Pathao, MUV, Shohoz, Obhai

  • আন্তঃজেলা বাস সার্ভিসগুলোর ভাড়া জেনে নিন এখন এক নিমিষে ।
  • জেনে নিন ভ্রমন এর খুটিনাটি। ঘুরে আসুন আমাদের সুন্দর এই দেশটা।
  • ফ্লাইট টিকেট সার্চ করুন ভাড়া কত তে । ফ্লাইট টিকেট এর তথ্য খুজে নিন এখন সহজেই.
  • হোটেল / রিসোর্ট ভাড়া সংক্রান্ত যেকোনো এখন পাবেন ভাড়া কত তে।
  • ট্রেনের ভাড়া / শিডিউল এবং রিয়েল টাইম ট্রেন ট্রাকিং করুন সহজেই।

“ভাড়া কত” সম্পর্কে যে কোনো মতামত জানাতে পারেন সরাসরি ফেসবুক পেইজ এ।

ডাউনলোড করুন “ভাড়া কত” এখান থেকে

প্রোমো কোড, রিক্সা ভাড়া, আন্তঃ জেলা বাস ভাড়া ইত্যাদিতে চাইলে আপনিও কন্ট্রিবিউট করতে পারেন।