Skip to content

ভাড়া জানাতে “ভাড়া কত” অ্যাপ

by saif71

নতুন চালু হওয়া ঢাকা মেট্রোরেল এর ভাড়ার তালিকা, সময়সূচি, ষ্টেশন, ষ্টুডেন্ট হাফ পাস ইত্যাদি সকল আপডেটেড তথ্য জানতে এখানে ক্লিক করুন

বঙ্গবন্ধু টানেল এর টোল, উদ্বোধন, নির্মান ও অন্যান্য সকল তথ্য ইত্যাদি সকল আপডেটেড তথ্য জানতে এখানে ক্লিক করুন

নির্দিষ্ট গন্তব্যে যেতে এক এক সার্ভিসের ভাড়া আসে এক এক রকম। তাছাড়া অফার, প্রমো কোড তো আছেই। কেমন হত যদি সব সার্ভিস এর ভাড়া জানা যেত এক জায়গাতেই, আলাদা আলাদা করে সব অ্যাপ ওপেন না করে ? এমনই সব দারুন দারুন ফিচার নিয়ে আছে “ভাড়া কত” অ্যাপ। চলুন এক নজরে যেনে নেই “ভাড়া কত” অ্যাপ সম্পর্কে।

Table of contents

Open Table of contents

নিত্যদিনের কিছু ঘটনা

ঘটনা ১ঃ

মনির ঢাকায় আসা তার এক আত্বীয়কে নিয়ে আসবে কমলাপুর ষ্টেশন থেকে। বাসা মিরপুর এর দিকে হওয়ায় মনির এর এইদিকে তেমন আশা হয় নি। আশার সময় কোনভাবে বাস / রিক্সায় চলে আসলেও , ঝামেলা হচ্ছে আত্বীয়কে সাথে নিয়ে বাসায় ফেরা নিয়ে। উনাকে নিয়ে তো আর বাসে ঝুলতে ঝুলতে যাওয়া যাবে নাহ। সি এন জি ঠিক করতে গিয়ে মনির পড়লো আরেক বিপদে । সে ঠিক যানে না কমলাপুর থেকে মিরপুর ১০ সি এন জি ভাড়া কত। আর এই সুযোগে সিএনজি ওয়ালারা এক এক জন এক এক রকম ভাড়া চাচ্ছে। আসলে কমলাপুর থেকে মিরপুর ১০ সিএনজি ভাড়া কত?

ঘটনা ২ঃ

ঢাকায় কিছুদিন আগে আসা প্রেয়সীর সাথে প্রথম দেখা করতে যাবে সাব্বির। সাব্বির এর বাসা কল্যাণপুর , যেতে হবে যাত্রাবাড়ি। ওইদিকে কোন কোন বাস যায় জানা নেই সাব্বির এর । ভুল করে আজিমপুর এর বাস এ উঠে পড়েছে সে। অনেক দূর এসে সে বুঝতে পারল যে এই বাস যাত্রাবাড়ি যাবে নাহ। এইদিকে সময়ও চলে গেছে অনেকটা । প্রেয়সীও অপেক্ষা করে আছে দীর্ঘ সময় ধরে। ইসস… বাসা থেকে বের হয়ার আগেই যদি জেনে নেয়া যেত ঢাকার রাস্তায় কোন বাস কোথায় যায়?

ঘটনা ৩ঃ

মুগদা থেকে মগবাজার যাবে তৌকির। মুগদায় গত সপ্তাহেই এসেছে সে বাসা চেঞ্জ করে। রিক্সা ওয়ালাদের জিজ্ঞেস করতেই এক এক জন এক এক রকম ভাড়া চাইছে।বিভ্রান্ত হয়ে ৭০ টাকার ভাড়া ১৩০ টাকা দিয়ে মগবাজার পৌছায় সে। ইসস আগেই যদি জেনে নিতে পারত রিক্সা ভাড়া আসলে কত?




উপরের ৩ টি ঘটনাই আমাদের সবারই জানা নিত্য নৈমিত্তিক ব্যাপার। আর তো আছেই অসহনীয় ট্রাফিক জ্যামের এই ঢাকা শহরে গন পরিবহন এ প্রতিদিনের এক নিত্য সঙ্গী ভাড়া নিয়ে যন্ত্রনা, ঝগড়াঝাটি। ইদানিং ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে রাইড শেয়ারিং অ্যাপ , যেমন উবার, পাঠাও, সহজ, MUV, OBHAI

নির্দিষ্ট গন্তব্যে যেতে এক এক সার্ভিসের ভাড়া আসে এক এক রকম। তাছাড়া অফার , প্রমো কোড তো আছেই। কেমন হত যদি সব সার্ভিস এর ভাড়া জানা যেত এক জায়গাতেই, আলাদা আলাদা করে সব অ্যাপ ওপেন না করে ?

এই সব সমস্যার সমাধান দিতে আছে “ভাড়া কত” অ্যাপ । সিএনজি , বাস, রিক্সা , ট্রেন , বিমান সব কিছুর ভাড়া নিয়ে সব ধরনের কনফিউশন দূর করতে আছে “ভাড়া কত” অ্যাপ।


এক নজরে ভাড়া কত অ্যাপের ফিচার সমূহ:

Exclusive Promo Codes for Pathao, MUV, Shohoz, Obhai

“ভাড়া কত” সম্পর্কে যে কোনো মতামত জানাতে পারেন সরাসরি ফেসবুক পেইজ এ।

ডাউনলোড করুন “ভাড়া কত” এখান থেকে

প্রোমো কোড, রিক্সা ভাড়া, আন্তঃ জেলা বাস ভাড়া ইত্যাদিতে চাইলে আপনিও কন্ট্রিবিউট করতে পারেন।

Community Contributors – Hiver.Digital

আরো দেখুন


EduportalBD Mobile App

Official mobile app by Eduportalbd.com. Get EIIN number, EMIS code, contact info, address, and tons of other information about any educational institutions in 5 countries.

App download Call to Action